শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
করোনায় মারা গেলেন সাবেক আইন সচিব আবু সালেহ

করোনায় মারা গেলেন সাবেক আইন সচিব আবু সালেহ

স্বদেশ ডেস্ক:

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগের সাবেক সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক দুলাল। গতকাল বুধবার রাত ১১টা ২০ মিনিটে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আইন মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করে বলেছেন, আবু সালেহ করোনায় আক্রান্ত ছিলেন। আইনমন্ত্রী আনিসুল হক তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

গত ২৭ জুলাই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে ভর্তি হন আবু সালেহ শেখ মো. জহিরুল। সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

আবু সালেহ শেখ মো. জহিরুল হক ১৯৫৮ সালের ৮ আগস্ট সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় জন্মগ্রহণ করেন। ২০১৫ সালের ২ ফেব্রুয়ারি থেকে আইন সচিব হিসেবে দায়িত্ব পালন শুরু করেন আবু সালেহ শেখ মো. জহিরুল হক। ২০১৭ সালের ৭ আগস্ট অবসরে গেলে সরকার তার অবসরোত্তর ছুটি বাতিল করে দুই বছরের জন্য আইন ও বিচার বিভাগের সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগ দেয়। দুই বছর চুক্তিভিত্তিক দায়িত্ব পালন শেষ করে ২০১৯ সালের ৭ আগস্ট তিনি পুরোপুরি অবসরে চলে যান। তিনি স্ত্রী, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877